Home / বিনোদন / ভিকি-ক্যাটরিনা জুটিকে এক করতে চান করন জোহর

ভিকি-ক্যাটরিনা জুটিকে এক করতে চান করন জোহর

যমুনা নিউজ বিডি ডেস্ক : বলিউডের এই সময়ের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। প্রায়ই তাদের পার্টি, নৈশভোজসহ বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে। এই জুটিকে এক করার পরিকল্পনা করছেন করন জোহর।

জনপ্রিয় অনুষ্ঠান ‘কফি উইথ করন’র পরবর্তী সিজনে ক্যাটরিনা ও ভিকিকে আমন্ত্রণ জানাতে চাইছেন করন। কস্টিউম ডিজাইনার আনিতা শ্রফের সঙ্গে লাইভ চ্যাট শোয়ে এই কথা জানান তিনি।

‘কফি উইথ করন’ টক শোয়ের সপ্তম আসরে কোন তারকাকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করছেন, জানতে চাওয়া হলে করন জোহর বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা, তাদের নিয়ে বর্তমানে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে।’

এই ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরেই ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। পাশাপাশি এই অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন। পরবর্তী সময়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে মজার ছলে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন এই অভিনেতা। নেটদুনিয়ায় দৃশ্যটি ভাইরাল হলে তাদের নিয়ে গুঞ্জন শুরু হয়।

এছাড়া গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে তারা একসঙ্গে হাজির হলে বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়।

এখানেই শেষ নয়, এর কয়েকদিন পরেই একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। সর্বশেষ ইশা আম্বানির হোলি পার্টিতে এই জুটিকে একসঙ্গে দেখা যায়।

Check Also

প্লে-ব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের বর্ণাঢ্য ক্যারিয়ার

যমুনা নিউজ বিডিঃ দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমান প্লে-ব্যাক …

%d bloggers like this:

Powered by themekiller.com