Home / জাতীয় / ভিকারুননিসার শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে

ভিকারুননিসার শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে

যমুনা নিউজ বিডি: বাবা-মাকে অপমান করায় ভিকারুননিসার নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় স্কুলের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করছে অভিভাবক ও শিক্ষার্থীরা।

অধ্যক্ষের পদত্যাগের দাবিতে আজ বুধবার সকাল থেকেই অভিভাবক ও শিক্ষার্থীরা স্কুলের মূল ফটকে অবস্থান নিয়ে এ কর্মসূচি পালন করছে। আজকের কর্মসূচিতে প্রথম ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীরাও অংশগ্রহণ করছে বলে জানা গেছে।

বিক্ষোভকারীরা বলছেন, শিক্ষামন্ত্রীর আশ্বাস অনুযায়ী তিন দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দিয়ে দোষীদের বিচারের আওতায় আনতে হবে।

এ সময় শিক্ষার্থী ও অভিভাবকরা অধ্যক্ষ ও গভর্নিংবডির পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এটি একটি হত্যাকাণ্ড উল্লেখ করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অধ্যক্ষের ভর্তি-বাণিজ্যের কারণে তার শাস্তিও দাবি করেন তারা।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে অরিত্রি। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Check Also

বেলকুচিতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর

যমুনা নিউজ বিডি: সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী কার্যালয়ে বিএনপির নেতাকর্মীদের  হামলা করার অভিযোগ পাওয়া …

Powered by themekiller.com