Breaking News
Home / নারী ও শিশু / ভাটারায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

ভাটারায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

যমুনা নিউজ বিডি ঃ রাজধানীর ভাটারা থানার নতুনবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত এবং চারজন আহত হয়েছেন। আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার নারী যাত্রী নিহতের ঘটনা ঘটে। নিহত নুরজাহান বেগম (৭৫) চাঁদপুর জেলার ফরিদগঞ্জের মৃত আব্দুল মতিনের স্ত্রী। আহতরা হলেন-নুরজাহান বেগমের ছেলে শফিউল, তার স্ত্রী আয়েশা (২৮), মেয়ে আঁখি (৯) ও ভাগ্নি হালিমা। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। জানা গেছে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে নুরজাহান বেগমের (৭৫) মৃত্যু হয়।

নিহত নুরজাহানের ছেলে শফিউল জানান, চাঁদপুর থেকে লঞ্চে করে তারা ভোরে সদরঘাট নামেন। সেখান থেকে একটি অটোরিকশায় করে তারা টঙ্গী যাচ্ছিলেন। পথে নতুনবাজার এলাকায় একটি ট্রাক তাদের বহনকারী অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে তারা সবাই আহত হন। আহতদের মধ্যে তার মায়ের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এছাড়া স্ত্রী ও ভাগ্নি হালিমার অবস্থা আশঙ্কাজনক।

Check Also

শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান বাশার

আগামী মার্চ মাসে আসন্ন উপজেলা নির্বাচনে শাজাহানপুর উপজেলা থেকে চেয়ারম্যান পদে লড়তে আগ্রহী উপজেলা বিএনপি’র …

Powered by themekiller.com