Home / সারাদেশ / ভাঙ্গায় আওয়ামী লীগ নেতার বাসা থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

ভাঙ্গায় আওয়ামী লীগ নেতার বাসা থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

যমুনা নিউজ বিডিঃ ফরিদপুরের ভাঙ্গায় অপহৃত এক স্কুলছাত্রীকে ৪৮ ঘণ্টা পর উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে ভাঙ্গা পৌর এলাকার এক আওয়ামী লীগ নেতার বাসা থেতে তাকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণের অভিযোগে মৃনাল মালো (১৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

থানার উপ-পরিদর্শক পিযুষ জানান, ভাঙ্গা কোর্ট পাড়ার এক ব্যক্তির মেয়ে নবম শ্রেণির ছাত্রী মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয়।

এ সময় একই এলাকার মহাদেব মালোর ছেলে মৃনাল মালো ও তার সহযোগীরা ওই স্কুলছাত্রীকে অপহরণ করে। ওই ছাত্রীর বাবা ভাঙ্গা থানায় এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পাওয়ার পর পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বৃহস্পকিবার রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে। এসময় তার সঙ্গে থাকা মৃনাল মালো নামের একটি ছেলেকে আটক করে।

স্কুলছাত্রীর চাচা জানান, মেয়েটিকে অপহরণ করে তার পরিবারকে জিম্মি করতে চেয়েছিল দুর্বৃত্তরা। তার ভাই মেয়ের শোকে হার্ট অ্যাটাক করেছেন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, স্কুল ছাত্রীটির বাবার অভিযোগ পাওয়ার পরই পুলিশ অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং একজনকে আটক করে। এ বিষয়ে ভাঙ্গা থানায় একটি অপহরণ মামলার প্রক্রিয়া চলছে।

Check Also

শিবগঞ্জের বিহার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাওন কর্তৃক দুর্গাপুজা মন্ডপ পরিদর্শন

রশিদুর রহমান রানাঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জুলফিকার হাসান শাওন কর্তৃক অত্র …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com