Home / খেলাধুলা / ব্যাট হাতে মাঠে দেখা গেল নিষিদ্ধ ওয়ার্নারকে

ব্যাট হাতে মাঠে দেখা গেল নিষিদ্ধ ওয়ার্নারকে

যমুনা নিউজ বিডি ঃ বল টেম্পারিং করে দেশের ক্রিকেটের গায়ে চুনকালি লাগিয়ে দিয়েছেন। হারিয়েছেন জাতীয় দলের সহ-অধিনায়কত্ব। সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন ১ বছর। চলতি আইপিএলেও খেলা হচ্ছে না তার। ক্ষতি হয়েছে কোটি কোটি ডলার। তারপরেও ক্রিকেটকে ভালোবাসেন ডেভিড ওয়ার্নার। ব্যাট-বল ছাড়া তার পক্ষে থাকা সম্ভবই না। তাই এবার মাঠে দেখা গেল তাকে। শুধু মাঠে ফেরা নয়, বাইশ গজে ব্যাটও করলেন তিনি।

তবে এটা কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ নয়। তেমনটা হওয়ার প্রশ্নই ওঠে না। অস্ট্রেলিয়ার ডারউইনের নর্দান টেরিটরির খুদে ক্রিকেটারদের নানান টিপস দিতে দেখা গেল ডেভিড ওয়ার্নারকে। কচিকাঁচাদের টিপস দেওয়ার পাশাপাশি নিজের ব্যাটিংটাও একবার ঝালিয়ে নিলেন তিনি। সঙ্গে মেটালেন সবার অটোগ্রাফের আবদার।

অস্ট্রেলিয়ার সড়ক নিরাপত্তা বিষয়ক একটি অ্যাপের প্রচারে যুক্ত রয়েছেন নির্বাসিত ওয়ার্নার। বল টেম্পারিং কেলেঙ্কারির পর ভক্তদের সমর্থনকে ধন্যবাদ জানিয়ে ওয়ার্নার বলেন, ‘মানুষের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত, ভুল থেকে শিক্ষা নিয়েছি। বল বিকৃতি-কাণ্ডের পর যেভাবে মানুষের ভালোবাসা পেয়েছি, সেটা কখনও ভোলার নয়।’

এই মুহূর্তে বেকার ওয়ার্নার বসে নেই। তিনি অস্ট্রেলিয়ার প্রত্যন্ত অঞ্চলে ক্রিকেটের প্রসারে কাজ করছেন। তাই খুদে ক্রিকেটারদের সঙ্গে ব্যাটে-বলে মেতে থাকছেন প্রায় প্রতিদিনই। অস্ট্রেলিয়ার প্রান্তীয় অঞ্চল থেকে ক্রিকেট প্রতিভা তুলে আনার পাশাপাশি ক্রিকেট পরিকাঠামোর উন্নয়ন এবং আর্থিক সহায়তার কাজে হাত বাড়িয়ে দিয়েছেন বিধ্বংসী এই ওপেনার।

Check Also

কোহলি-আনুশকার মিলিত সম্পত্তির পরিমাণ কত?

যমুনা নিউজ বিডি ঃ একজন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন তথা বিশ্বের সবচেয়ে বেশি আয় করা …

Powered by themekiller.com