Home / সারাদেশ / খুলনা বিভাগ / বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদককারবারি আহত

বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদককারবারি আহত

বগুড়া নিউজ ২৪ঃ বেনাপোলের পুটখালী সীমান্তে বিজিবির গুলিতে আলামিন নামে এক মাদককারবারি আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। বিজিবির হেফাজতে গুরুতর আহত অবস্থায় আলআমিন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাস্থল থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও একটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

আহত আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, গোপন সংবাদে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে একদল চোরাকারবারী ভারত থেকে ফেনসিডিল নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। তাই সেখানে অভিযান চালানো হয়। এসময় চোরাচালানীরা বিজিবি উপর হামলা চালায়। বিজিবি আত্মরক্ষার্থে তাদের উপর দুই রাউন্ড গুলি চালায়। এতে মাদককারবারি আলামিনের ডান পায়ে গুলি লাগে। পরে বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়।

বিজিবি জানায়, আলামিনকে গত এপ্রিল মাসে ২৮ বোতল ফেনসিডিলসহ পুটখালী বিজিবি আটক করে কারাগারে পাঠায়। পরে জামিনে এসে আবারও মাদক ব্যবসা শুরু করেন তিনি। তিনি এলাকায় চিহ্নিত মাদককারবারি। তার নামে চারটি মামলা রয়েছে।

Check Also

বগুড়ায় ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। রোববার রাতে শহরের বৃন্দাবনপাড়া …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com