Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / বেগম খালেদা জিয়ার ১৩তম কারামুক্তি দিবসে  রাজশাহী মহানগর যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল

বেগম খালেদা জিয়ার ১৩তম কারামুক্তি দিবসে  রাজশাহী মহানগর যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি: গণতন্ত্রের মানষ কন্যা, তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৩ কারামুক্তি দিবস আজ। ১১ সেপ্টেম্বর ২০২০ রোজ শুক্রবার, এ উপলক্ষে এবং বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগ মুক্তি কামনায় রাজশাহী মহানগর যুবদল আজ শুক্রবার বাদ আসর মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করে। তৎকালীন তত্বাবধায়ক সরকার ষড়যন্ত্র করে তাঁকে কারাগারে প্রেরণ করেছিলেন। “কারমুক্তি দিবস দিচ্ছে ডাক, গণতন্ত্র মুক্তি পাক” এই স্লোগান নিয়ে নগরীর সোনাদিঘি মোড় জামে মসজিদে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।
মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মহসিন।
এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, কেন্দ্রীয় যুবদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো।
আরো মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, মহানগর স্বেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি, শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভসহ বিএনপি, মহানগর যুবদলের সহ-সভাপতি, যুগ্ম সাধরাণ সম্পাদক ও সদস্যবৃন্দ এবং ৮টি থানা যুবদলের আহবায়ক ও সদস্য সচিবসহ নেতাকর্মী এবং অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সোনাদিঘি জামে মসজিদের পেশ ইমাম মামুনুর রহমান মামুন।

Check Also

শাজাহানপুরে বিএনপি নেতার পিতার কবর জিয়ারত করলেন নেতাকর্মীরা

যমুনা নিউজ বিডিঃ শুক্রবার বিকেলে বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়ন বিএনপির ৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com