Breaking News
Home / বিনোদন / বিয়ের আগে নতুন বাসার খোঁজে সোনম-আনন্দ

বিয়ের আগে নতুন বাসার খোঁজে সোনম-আনন্দ

যমুনা নিউজ বিডি ঃ সাম্প্রতিক সময়ের সবচেয়ে আকাঙ্ক্ষিত বিয়েটি হলো সোনম কাপুর আর আনন্দ আহুজার, যা আগামী ৮ মে হতে যাচ্ছে। স্বাভাবিকভাবেই বিয়ের পর নিজের বাসা ছাড়তে হবে সোনমকে। কিন্তু কোথায় উঠবেন তাঁরা।

আর এ জন্যই গত শুক্রবার নিউ ইয়র্ক থেকে ফিরেই ভাবী বধূকে নিয়ে বাসা খুঁজতে গেলেন আনন্দ আহুজা। বিমানবন্দরে তাঁকে আনতে যান সোনম। এর পর তাঁরা যান মুম্বাইয়ের বান্দ্রায়, একটি সুন্দর বাসা খুঁজতে। এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে বলিউডভিত্তিক বিনোদন সাময়িকী পিংকভিলা।

দীর্ঘ এক মাসের সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি দুই পরিবারের পক্ষ থেকে একটি যৌথ বিবৃতি প্রকাশ করা হয়। তাতে বলা হয়, এটা কাপুর ও আহুজা পরিবারের জন্য দারুণ আনন্দ ও খুশির বিষয়। কেননা এখন সোনম ও আনন্দর বিয়ের সংবাদটি প্রকাশ করা হবে। আগামী ৮ মে মুম্বাইতে এই বিয়েটি অনুষ্ঠিত হবে। যদিও এটি একটি উৎসব, তবুও এটির প্রাইভেসি বলতে যা বুঝানো হয় তা রক্ষা করার অনুরোধ জানানো হচ্ছে। আর, আসুন আমরা সবাই এই আনন্দে উদ্বেলিত হই। ওদের জন্য আশীর্বাদ প্রার্থনা করা হচ্ছে।

বিয়ের আগে মেহেদি উৎসব অনুষ্ঠিত হবে আগামীকাল ৭ মে, বিয়ের আগের দিন। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান। রিসেপশন হবে তিন জায়গায়; বান্দ্রা কুরলা কমপ্লেক্স, বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এবং লীলা হোটেলে।

উল্লেখ্য, বিয়ের পরই কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে উড়াল দেবেন সোনম কাপুর।
সূত্র : হিন্দুস্তান টাইমস

Check Also

নিক জোনাসকে নিজের জালে ফাঁসিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

যমুনা নিউজ বিডি: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বাজে মন্তব্য করার পর দোষ স্বীকার করে ক্ষমা …

Powered by themekiller.com