Home / খেলাধুলা / বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে নেই কারভাজাল

বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে নেই কারভাজাল

যমুনা নিউজ বিডি ঃ রাশিয়া বিশ্বকাপ শুরুর ৫ দিন আগে দুঃসংবাদ এল স্পেন শিবিরে। দলটির প্রথম দুই ম্যাচে মাঠেই নামতে পারবেন না তারকা রাইট ব্যাক দানি কারভাজাল। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলতে গিয়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন চ্যাম্পিয়ন হওয়া রিয়াল মাদ্রিদের এই তারকা। তারপরেও দলের সঙ্গেই বিশ্বকাপ শিবিরে আছেন তিনি। তাকে দ্রুত সুস্থ করার জন্য সর্বাত্মক চেষ্টা করছে ডাক্তাররা।

স্পেনের কোচ জুলেন লোপেতেগুই এই তথ্য সাংবাদিকদের নিশ্চিত করে বলেছেন, ‘তাকে নিয়ে আমাদের ধীরগতিতে এবং সতর্কভাবে এগিয়ে যেতে হবে। মাঠে ফেরার জন্য ও দ্রুতই সুস্থ হয়ে উঠছে। আমরা তাকে সময় দিচ্ছি। আমি জানি না প্রথম ও দ্বিতীয় ম্যাচের জন্য সে তৈরি কিনা। তবে এই মুহূর্তে তার অবস্থা ইতিবাচক। তাই মোটামুটি নিশ্চিত করেই বলতে পারছি, গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাকে পাওয়া যাবে। এরমধ্যে সে সুস্থ হয়ে উঠবে।’

১৫ জুন পর্তুগালের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে স্পেন। ক্লাব ফুটবলের সাম্রাজ্যের অধিকারীদের দ্বিতীয় ম্যাচ ২০ জুন ইরানের বিপক্ষে। এদিকে গত রবিবার অসুস্থতার কারণে সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারেননি বার্সেলোনার সার্জিও বাসকুয়েটস। বিশ্বকাপের আগে তিউনিশয়ার বিপক্ষে আজ স্পেনের শেষ প্রস্তুতি ম্যাচে তাকে পাওয়া যাবে বলে জানালেন লোপেতেগুই।

Check Also

সালাহকে নাগরিকত্ব দিল চেচনিয়া

যমুনা নিউজ বিডি ঃ রাশিয়া বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বিদায় নিশ্চিত হয়ে গেছে মিশরের। ক্লাব ফুটবলের …

Powered by themekiller.com