Home / অপরাধ-আদালত / বিএনপি প্রার্থী মজনুকে ৪১ মামলায় হাইকোর্টে জামিন

বিএনপি প্রার্থী মজনুকে ৪১ মামলায় হাইকোর্টে জামিন

যমুনা নিউজ বিডি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্বাচনী আসন ফেনী-১ থেকে দলটির মনোনীত প্রার্থী ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুকে ৪১ মামলায় জামিন দিয়েছেন হাইকোর্ট। প্রত্যেক মামলায় ২ মাস করে জামিন দেওয়া হয়েছে।
বিচারপতি শেখ আবদুল আউয়াল ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তীর হাইকোর্ট বেঞ্চ গতকাল মঙ্গলবার ২০ মামলায় জামিন মঞ্জুর করেন। এর আগে ২ ডিসেম্বর হাইকোর্টের অন্য একটি বেঞ্চ ২১ মামলায় জামিন দিয়েছেন বলে জানান যুবদল নেতার আইনজীবী মাসুদ রানা।
আদালতে রফিকুল আলম মজনুর জামিন আবেদনের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এম. মাসুদ রানা ও অ্যাডভোকেট রমজান আলী। এর আগে গত ২ ডিসেম্বর একই বেঞ্চ জামিন আবেদনের শুনানি না হওয়া পর্যন্ত আদালত প্রাঙ্গণ থেকে গ্রেপ্তার না করতে মৌখিক নির্দেশ দিয়েছিলেন।
আইনজীবী মাসুদ রানা বলেন, রফিকুল আলমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৪১টি মামলা রয়েছে। এসব মামলায় তিনি জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। গত দুইদিনে এসব আবেদনের ওপর শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করেন।

Check Also

বেলকুচিতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর

যমুনা নিউজ বিডি: সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী কার্যালয়ে বিএনপির নেতাকর্মীদের  হামলা করার অভিযোগ পাওয়া …

Powered by themekiller.com