Home / জাতীয় / বাবা-ভাইয়ের চোখের পানিতে ভিজে গেল রাফির কবরের মাটি

বাবা-ভাইয়ের চোখের পানিতে ভিজে গেল রাফির কবরের মাটি

যমুনা নিউজ বিডি: মাদরাসারছাত্রী নুসরাত জাহান রাফির জানাজা শেষে চোখের পানিতে বুক ভিজিয়ে কবরে শায়িত করেন বাবা মাওলানা মুসা মানিক ও বড় ভাই নোমানসহ আত্মীয়-স্বজনরা। এ সময় কবরস্থান এলাকায় তৈরি হয় হৃদয়বিদারক পরিস্থিতি। নুসরাতের বাবা ও ভাইয়ের কান্নায় ভিজে যায় কবরের মাটি।

জানাজায় অংশ নিতে হাজারো মানুষের ঢল নামে। রাফির জানাজা সোনাগাজী সাবের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি করেন নুসরাতের বাবা একেএম মুসা মানিক।

বৃহস্পতিবার বিকেল ৫টা ৫০ মিনিটে জানাজার পর সন্ধ্যা ৬টায় সোনাগাজী আল হেলাল একাডেমির পাশে সামাজিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয় নুসরাতের মরদেহ।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন নাসিম, জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক পিকেএম এনামুল করিম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ইউএনও সোহেল পারভেজ প্রমুখ।

বিকেলে নুসরাতের মরদেহ পৌঁছে গ্রামের বাড়ি। সোনাগাজী পৌর এলাকার উত্তর চর চান্দিয়া এলাকার মেজো মৌলভী বাড়িতে মরদেহ এসে পৌঁছলে সর্বস্তরের মানুষ নুসরাতকে দেখতে আসে। এ সময় ওই বাড়িতে তৈরি হয় শোকাবহ পরিবেশ। পড়ে যায় কান্নার রোল।

Check Also

বিএনপিকে ছাড়াই শুরু সংসদ অধিবেশন

যমুনা নিউজ বিডি: নির্বাচিত হওয়ার পরও শপথ নেননি বিএনপির ছয়জন সংসদ সদস্য। তাঁদের ছাড়াই চলতি …

Powered by themekiller.com