Home / রাজনীতি / বাজেটের কপি ছিড়ে বিএনপির এমপিরা সংসদ অবমাননা করেছেন : কাদের

বাজেটের কপি ছিড়ে বিএনপির এমপিরা সংসদ অবমাননা করেছেন : কাদের

যমুনা নিউজ বিডিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির সংসদ সদস্যরা বাজেট প্রত্যাখ্যানের নামে অনুমোদিত বাজেটের কপি ছিড়ে সংসদের প্রতি চরম অবমাননা করেছেন। আজ বৃহস্পতিবার (২ জুলাই) জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে বাজেট পাস-পরবর্তী ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

এসময় ওবায়দুল কাদের বলেন, জাতির এ ক্রান্তিকালে বিএনপি দায়িত্বশীল আচরণ করেনি। সংসদে যাতে বাজেট পাস না হতে পারে তারা সেটাই চেয়েছিলেন। বিএনপি দেশে হতাশাজনক অবস্থা দেখতে চেয়েছিল। বিএনপির সংসদ সদস্যরা যা করেছেন তা শপথ ভঙ্গেরও শামিল। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ মানুষের মধ্যে আশার আলো সঞ্চার করতে পেরেছে, যা এই প্যানডেমিক পরিস্থিতিতে অত্যন্ত প্রয়োজন ছিল। তিনি বলেন, বাঙালির সব অর্জনের পেছনে রয়েছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ শুধু বাংলাদেশের জন্য রাজনৈতিক স্বাধীনতাই এনে দেয়নি, এ স্বাধীনতাকে অর্থবহ করতে জাতীয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক ক্ষেত্রে যা যা প্রয়োজন সবই করেছে। ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তি অর্জিত হয়, সর্বোপরি দেশের অগ্রগতি হয়। মানুষের কল্যাণে, বিশেষভাবে অসহায় মানুষের কথা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তা চেতনায় সবসময়ই থাকে।

তিনি বলেন, পিতার মতো দেশের মানুষকে ভালোবেসে তিনি তার পুরো জীবন উৎসর্গ করেছেন। সাম্প্রতিককালে সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি উক্তি স্মরণ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমি তো এখানে বেঁচে থাকার জন্য আসিনি, আমি তো জীবনটা বাংলার মানুষের জন্য বিলিয়ে দিতে এসেছি, এতে তো ভয় পাবার কিছু নেই।’ প্রিয় নেত্রী বাঙালির হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবেন।

Check Also

জন্মদিন উপলক্ষে কোকো’র সমাধিস্থলে প্রবেশে পুলিশি বাধার মুখে বিএনপি নেতারা

যমুনা নিউজ বিডিঃ  শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com