Breaking News
Home / শিক্ষাঙ্গন / বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বাসায় চুরি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বাসায় চুরি

যমুনা নিউজ বিডি ঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। রবিবার বরিশালের দক্ষিণ আলেকান্দা এলাকার একটি ভাড়া বাসা থেকে চোরেরা স্বর্ণালংকার ও অর্থ নিয়ে গেছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহসিনা হোসাইন বটতলার নিকটবর্তী আলেকান্দা এলাকার একটি পাঁচতলা ভবনের টপ ফ্লোরের ফ্ল্যাটে ভাড়া থাকেন। তার স্বামী শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠের প্রধান কার্যালয়ের সিনিয়র সাব-এডিটর। কর্মসূত্রে তিনি ঢাকায় থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে মোহসিনা হোসাইন বলেন, ঘটনার সময় বিশ্ববিদ্যালয়ে ছিলাম। সকাল সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিলাম। বাসায় বেড়াতে আসা ছোট ভাই মোহাইমিনুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ে সঙ্গে করে নিয়ে যাই।

তিনি আরো বলেণ, ছোটভাইকে দুপুরের দিকে বাসায় পাঠিয়ে দিই। বেলা সাড়ে তিনটার দিকে বাসায় ফিরে সে ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পায়। ভেতরে ঢুকে সবকিছু লণ্ডভণ্ড দেখে সে আমাকে ফোনে বিষয়টি জানায়।

চোরেরা ওয়ারড্রপ থেকে প্রায় ছয় ভরি ওজনের স্বর্ণালংকার ও কিছু নগদ টাকা নিয়ে গেছে। ভেতরে একটি লোহার রড পাওয়া গেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে বরিশাল কোতোয়ালি থানাকে জানানো হলে পরিদর্শনে আসেন পুলিশ সাব-ইন্সপেক্টর আকরামুল হক।

তিনি মনে করছেন, প্রতিবেশির সহায়তায় সংঘবদ্ধ চক্র এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

Check Also

বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

যমুনা নিউজ বিডি ঃ বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের চান্দপারা মাঠে চান্দপারা একতা স্পোটিং ক্লাবের আয়োজনে …

Powered by themekiller.com