Breaking News
Home / সারাদেশ / বরগুনায় জীর্ণ ঘরে আগুন, দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু

বরগুনায় জীর্ণ ঘরে আগুন, দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু

যমুনা নিউজ বিডি: বরগুনায় এক বৃদ্ধ হতদরিদ্র নিঃসন্তান দম্পত্তির জীর্ণ ঘর আগুনে পুড়ে গেছে। এতে দগ্ধ হয়ে ময়নার মা নামে স্থানীয়ভাবে পরিচিত হালিমা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরগুনার টাইনহল এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে ময়নার বাবা হিসেবে পরিচিত নিহতেন স্বামী মো. আবদুর রহমান মোল্লা (৭০) বলেন, সন্ধ্যার পর মোমের আলোতে জীর্ণ ঘরে বসেছিলেন তারা দু’জন। এ সময় মোম থেকে হঠাৎ মশারিতে আগুন লেগে তা পুরো ঘরে ছড়িয়ে পরে। এ সময় তিনি দ্রুত ঘর থেকে বের হয়ে গেলেও ময়নার মা আর বের হতে পারেননি। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে অগ্নিকাণ্ডের কারণে ধসে পড়া ঘরের ভেতরে খোঁজাখুঁজি করে তার মৃতদেহ উদ্ধার করে দমকল বাহিনী।

ফায়ার সার্ভিসের বরগুনার উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে তাদের ঘর থেকে ময়নার মা’র দগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।

গত ১৮ সেপ্টেম্বর দৈনিক কালের কণ্ঠে এ হতদরিদ্র নিঃসন্তান দম্পত্তির নিদারুণ কষ্ট নিয়ে “একটি ঘরের প্রতীক্ষায় ৪০ বছর” শিরোনামে একটি মানবিক আবেদনমূলক প্রতিবেদন প্রকাশিত হয়।

Check Also

দূর্গম পাহাড়ে স্বেচ্ছাশ্রমে নির্মিত হলো ১০ কি:মি: রাস্তা

আলমগীর মানিক,রাঙামাটি থেকে: সরকারী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নকারী প্রতিষ্ঠানগুলোর দৃষ্টির বাইরে থাকা দুর্গমাঞ্চলের ১০ গ্রামের বাসিন্দারা …

Powered by themekiller.com