Home / সারাদেশ / বগুড়া / বন্যার্তদের পাশে বগুড়া ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা

বন্যার্তদের পাশে বগুড়া ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা

যমুনা নিউজ বিডিঃ বন্যায় এ বছর দেশের বিভিন্ন জায়গার মত উত্তর এবং উত্তর পূর্বাঞ্চল এর প্রায় ১৩টি জেলা মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে। বগুড়ার সারিয়াকান্দি, ধূনট, সোনাতলা থানার অবস্থা ছিল বর্ণনাতীত। এই পরিস্থিতিতে অদ্য ২রা সেপ্টেম্বর বন্যার্তদের মানবিক সহায়তায় কাজ করেছে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের শিক্ষকগণ, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।
তারা সারিয়াকান্দী এলাকার বাতিরচরসহ আশেপাশের কয়েকটি চরের বন্যাদুর্গতদের ৬০০টি পরিবারের মাঝে মানবিক উপহার সামগ্রী প্রদান করেন। উপহারের প্রতি প্যাকেটে ছিলো ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ৫০০ মিলি তেল ও সাবান। এ মানবিক কর্মকান্ডে উপস্থিত ছিলেন, তৌহিদ পারভেজ বিপ্লব (এসএসসি’০১), রাকিবুল ইসলাম (এসএসসি’০৩) জোবায়ের রহমান পামির (এসএসসি’১২), সামিউল হাসিব সম্পদ (এসএসসি’১৩), সোয়াইব ইসলাম জুনাইদ (এসএসসি’১৩), সরকার শাহরিয়ার রশীদ (এইচএসসি’১৯), শোয়েব (এসএসসি’১৭), তৌসিফ (এইচএসসি’১৭), মুহিয়ান (এসএসসি’১৮), রিশাদ (এসএসসি,১৯), রাশিক (এসএসসি’১৯) সহ উক্ত প্রতিষ্ঠানের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।
এই কর্মকান্ডের আহবায়ক তৌহিদ পারভেজ বিপ্লব ও জোবায়ের রহমান পামির জানান, তারা প্রতিবছরই এমন মানবিক কর্মকান্ড করে থাকেন এবং আগামীতেও তারা এরূপ মানবিক কর্মকান্ড করে যাবেন।
প্রেস বিজ্ঞপ্তি

Check Also

যমুনা নদীতে নৌ-দুর্ঘটনায় কৃষকের মৃত্যু : আহত ৪

যমুনা নিউজ বিডিঃ যমুনা নদীর বাগচর নামকস্থানে নৌ-দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক (৩৪) নামে এক কৃষকের মৃত্যু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com