Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন -শফিক

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন -শফিক

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত হতে শুরু করেছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে। সেই লক্ষ্য নিয়েই কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দূর্দর্শিতার সাথে করোনা মহামারি, বন্যা সহ প্রাকৃতিক দূর্যোগ এবং ক্ষমতালোভী স্বাধীনতা বিরোধী চক্রের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। দূর্নীতি, ধর্ষণ সহ অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অপরাধের সাথে জড়িত নিজ দলের নেতাদেরকেও ছাড় দিচ্ছেন না তিনি। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের এক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

শুক্রবার রাতে বগুড়ার শাজাহানপুরের মাঝিড়ায় প্রফেসর ক্লিনিক চত্তরে ইউনিভার্সিটি, মেডিকেল এন্ড ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন অব শাজাহানপুর নামে এক ছাত্র সংগঠনের মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শাজাহানপুর তথা বগুড়া জেলার তিনি একজন নিবেদিত ব্যক্তি। বগুড়ার উন্নয়নে তিনি কাজ করে যাবেন। এসময় তিনি স্টুডেন্ট এসোসিয়েশনের সকল সদস্য ও তার ছাত্রজীবনের বন্ধু প্রফেসর ক্লিনিকের স্বত্তাধিকারী শেরপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাফর আলমগীরের ভূয়সী প্রশংসা করেন।

মতবিনিময়কালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্যা, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান সহ দলীয় নেতা-কর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

সয়দাবাদে জরুরী খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সয়দাবাদে সাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(২৯অক্টবর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com