Home / সারাদেশ / বগুড়া / বঙ্গবন্ধুর আহবানে সারা দিয়ে আমরা জীবন বাজিরেখে যুদ্ধ করেছি-মজনু

বঙ্গবন্ধুর আহবানে সারা দিয়ে আমরা জীবন বাজিরেখে যুদ্ধ করেছি-মজনু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধুর আহবানে সারা দিয়ে আমরা জীবন বাজিরেখে যুদ্ধ করেছি। অনেক জীবনের বিনিময়ে আমরা দেশ স্বাধীন করেছি। কিন্তু ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে দেশে বিভাজন সৃষ্টি করা হয়। পরবর্তীতে সামরিক সরকার ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধে বিরোধীতাকারীদের সঙ্গেনিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে দেয়ার চেষ্টা করে। সেসময় মুক্তিযোদ্ধাদের যেভাবে দেখাহতো সেটাছিল অপমানজনক।
তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সন্মান দিয়েছে, মর্যাদা বৃদ্ধি করেছে, ভাতা বৃদ্ঝি করেছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সুখী সমৃদ্ধিশালী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে একহয়ে কাজকরার জন্য সবার প্রতি আহবান জানান।
তিনি সোমবার বিকেলে উদীচী কার্যালয়ে কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ সেক্টর কমান্ডার ফোরাম মুক্তযুদ্ধ ৭১ বগুড়া জেলা কমিটি আয়োজিত প্রয়াত মেজর জেনারেল চিত্ত রঞ্জন দত্ত, ৪ নং সেক্টর কমান্ডার মরহুম লে. কর্ণেল আবু ওসমান চৌধুরী, ৮ নং সেক্টর কমান্ডার মরহুম সাইদুজ্জামান তারা, মরহুম হাফিজার রহমান, মরহুম আব্দুল মজিদ এর মৃত্যুতে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন।
সংগঠনের সভাপতি এ্যাড, খন্দকার রেজাউল আলম মোঃ বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ খানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের জেলার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহমুদুস সোবহান মিন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান মন্টু, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আফতাবুল আলম দোল, বীর মুক্তিযোদ্ধা মঈনুল আলম স্বপন, এ্যাড, ফেরদৌস আলম, আমিনুল ফরিদ, সন্তোষ পাল, আব্দুল খালেক, ডালিয়া নাসরিন রিক্তা প্রমূখ।

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com