Home / সারাদেশ / বগুড়া / বগুড়া-১ আসনের নির্বাচন পিছানোর দাবী

বগুড়া-১ আসনের নির্বাচন পিছানোর দাবী

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১(সোনাতলা-সারিয়াকান্দি) আসনে উপ-নির্বচন এর ভোট গ্রহনের তারিখ পিছানোর দাবী জানিয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির।

মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে তিনি জেলা রিটার্নিং অফিসারের কাছে এ সংক্রান্ত দলীয় সিদ্ধান্তের চিঠি দেন। এরপর তিনি সাংবাদিকদের কাছে নির্বাচন এর ভোট গ্রহনের তারিখ পিছানোর যৌতিকতা তুলে ধরেন।

বিএনপি প্রার্থী জাকির বলেন, একদিকে করোনা ভাইরাসের মহামারি অন্যদিকে বন্যায় নির্বাচনী এলাকার অর্ধেক মানুষ পানি বন্দী অবস্থায় মানবেতর জীবন যাপন করছেন। এছাড়াও ১৪ টি ভোট কেন্দ্র এখনও পানির নীচে। চরাঞ্চলের গ্রামের পর গ্রাম এবং রাস্তা থেকে পানি এখনও নামেনি।এমন পরিস্থিতিতে আগামী ১৪ জুলাই উপ-নির্বচনে ভোট গ্রহন করা হলে অধিকাংশ মানুষ ভোট কেন্দ্রে যেতে পারবে না। পাশাপাশি বগুড়ায় করোনা ভাইরাসের প্রকোপ না কমায় ভোট কেন্দ্রে গিয়ে অংসখ্য মানুষ সংক্রমিত হওয়ার আশংকা রয়েছে। নির্বচনী এলাকার মানুষের দুর্ভোগ বিবেচনা করে বিএনপির স্থায়ী কমিটি ভোট গ্রহনের তারিখ ঘোষনাকে অযৌতিক ও অগ্রহনযোগ্য মনে করে নির্বচন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন।

সংগত কারণেই বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে এ নির্বাচন পরিস্থিতি স্বাভাবিক হলে ভোট গ্রহনের নতুন তারিখ ঘোষনার করার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবী জানিয়েছেন।

Check Also

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সবাইকে কাজ করতে হবে-সাবিনা ইয়াসমীন

গাবতলী প্রতিনিধিঃ সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com