Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়া সদরের গোকুলে উত্তরপাড়ায় দুটি এনজিও শাখায় চুরি সংঘঠিত

বগুড়া সদরের গোকুলে উত্তরপাড়ায় দুটি এনজিও শাখায় চুরি সংঘঠিত

স্টাফ রিপোর্টারঃ শনিবার দিবাগত রাতে বগুড়া সদরের গোকুল উত্তরপাড়া এলাকায় বেসরকারী সংস্থা গাক হতে একটি ডিসকভার মোটর সাইকেল যার রেজিষ্ট্রেশন নং দিনাজপুর- হ- ১৬৬৪৯২ চুরি হয়েছে। একই রাতে একই এলাকার ব্র্যাকের শাখাতেও চুরির উদ্দেশে চোরেরর দল হানা দেয়। সরেজমিনে গিয়ে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলের মালিক ও গাকের অত্র শাখার ফিল্ড অফিসার শাহীন আলম জানান,শনিবার রাতে কয়েকজন সহকর্মী শাখায় ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে দেখেন কয়েকটি মোটর সাইকেলের মধ্যে থেকে তার মোটর সাইকেলটি নেই।
তিনি আরো জানান, তার শোবার ঘরের দরজাটি বাহির থেকে লাগিয়ে দেয়া ছিল। অপরদিকে চুরির উদ্দেশে ব্র্যাক শাখার তিনটি আলমিরার তালা চোর ভেঙ্গে ফেললেও সেখানে কোন টাকা ছিল না বলে কর্তৃপক্ষ জানান।
এছাড়াও ব্র্যাকের এ শাখা হতে অন্য কিছু চুরি হয়নি বলে শাখা ব্যবস্থাপক রাশেদ মিয়া নিশ্চিত করেন। ছাঁদের সিড়ি বেয়ে চোর ভিতরে প্রবেশ করে থাকতে পারে বলে উভয় শাখার কর্তৃপক্ষ প্রাথমিকভাবে ধারনা করছেন। চুরির ঘটনায় স্ব-স্ব এনজিওর কর্তৃপক্ষের মাধ্যমে থানায় আলাদা আলাদা জিডি হয়েছে মর্মে ব্র্যাকের ব্যবস্থাপক রাশেদ মিয়া ও গাকের ব্যবস্থাপক আব্দুল মজিদ জানান।
উল্লেখ্য, স্ব-স্ব এনজিওর বর্ণিত শাখায় কোন নৈশ্য প্রহরী ছিল না। এ প্রেক্ষিতে এলাকার সকল এনজিওর শাখায় রাত্রিকালীন নিরাপত্তার স্বার্থে নৈশ প্রহরী নিয়োগ দেয়া প্রয়োজন বলে স্থানীয় সচেতনমহল মনে করেন।

Check Also

বগুড়ায় সবজি বীজতলায় ব্যস্ত সময় কাটছে চাষিদের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় রবি মৌসুমের শীতকালীন আগাম সবজি চাষাবাদ শুরু করেছেন চাষিরা। এখন সবজি বীজতলায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com