Home / সারাদেশ / বগুড়া / বগুড়া শাজাহানপুরে সরকারী চাল ক্রয়ের অপরাধে ২জন আটক

বগুড়া শাজাহানপুরে সরকারী চাল ক্রয়ের অপরাধে ২জন আটক

ষ্টাফ রিপোরর্টারঃ বগুড়ার শাহাজাপেুরে খাদ্য বান্ধব কর্মসূচীর ১৭ বস্তা চাল সহ ২জন কে আটক করে কৈগাড়ী পুলিশ ফাঁড়ি। আটক ২ জন রিক্সা -ভ্যান চালক ।

কৈগাড়ী ফাঁড়ীর ইনচার্জ জানান মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুরের শাকপালা মোড় থেকে কৈগাড়ী পুলিশ ফাঁড়ীর এটিএসআই ডিউটি অবস্থায় একটি ভ্যান ও রিক্সা যোগে সরকারী চালের বস্তা দেখতে পেয়ে থামতে বলেন এবং চালের ব্যাপারে জানতে চান রিক্সা চালক আব্দুল জলিল জানান কাহালুর কল্যাপাড়া থেকে ১২জন কার্ডধারীদের কাছ থেকে তিনি ১২ বস্তা (প্রতি বস্তা ৩০কেজি) কিনেছেন ১০টাকা দরে এবং ফুলতলা রেশনের দোকানে ৪২০টাকা বস্তা বিক্রি করেন । বেলাল জানান রানীর হাটে ডিলাদের কাছ থেকে তিনি ৫ বস্তা কিনেছেন ফুলতলা রেশনের দোকানে বিক্রির জন্য তিনি নিয়ে যাচ্ছেন। ভিজিডির চাল ক্রয় করার অপরাধে দুই জনকে আটক করা হয়।

আটক বেলাল হোসেন (৫০) শাজাহানপুরের আশেকপুর ইউনিয়নের মৃত হাফিজুর রহমানের ছেলে ও আটক আব্দুল জলিল কাহালু উপজেলার কল্যাপাড়ার নজমুল প্রামানিক এর পুত্র।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান খাদ্যা বিভাগের খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাল এর ১৭ বস্তা চালসহ দুইজন রিক্সা চালককে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি ।

Check Also

কুলাউড়ায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

যমুনা নিউজ বিডি: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের …

Powered by themekiller.com