Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়া পৌর নির্বাচনকে সামনে রেখে ইন্জিঃ শাহীন এর দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়া পৌর নির্বাচনকে সামনে রেখে ইন্জিঃ শাহীন এর দোয়া মাহফিল অনুষ্ঠিত

যমুনা নিউজ বিডিঃ  আসন্ন ডিসেম্বর ২০২০ইং নাগাদ বগুড়া পৌরসভা নির্বাচনে বৃহত্তর ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার, শিক্ষিত ও মার্জিত নতুন এক মূখ ইন্জিনিয়ার মোঃ শাহীন হোসেন সর্ব সাধারণের কাছে দোয়া চেয়েছেন।
তারই ধারাবাহিকতায় আজ ১৮/০৯/২০২০ইং রোজঃ শুক্রবার বাদ জুম্মা শহরের পুরান বগুড়ার কেন্দ্রীয় জামে মসজিদ তার নিজ এলাকায় দোয়া মাহফিলের আয়োজন করেন। এসময় পুরান বগুড়া সহ আশেপাশের এলাকার মুসুল্লিরাও মসজিদে উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলের আগে ইন্জিঃ শাহীন হোসেন সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন, বক্তব্যে তিনি বলেন, আমি আপনাদেরই একজন সন্তান ও কারো ভাই, পরিচ্ছন্ন , মার্জিত, দূর্নীতিমুক্ত ও শিক্ষিত সমাজ গড়তে আমি বদ্ধ পরিকর, সমাজের অবকাঠামো উন্নয়ন ও মনুষ্যত্ব পূর্ণ সমাজ উপহার দেয়া আমার মূল উদ্দেশ্যে।
তিনি আরো বলেন, আমি বিগত বছরগুলোর ও বর্তমান কাউন্সিলর ও প্রার্থীদের নিয়ে সমালোচনা করতে আসিনি। আমি পূর্বের সবার কাছ থেকে ভালো মন্দ বিবেচনা করে শিক্ষা নিয়ে একটি পরিচ্ছন্ন সমাজ গড়তে চাই।
তিনি পুরান বগুড়া সহ ১৫নং ওয়ার্ডের সর্ব সাধারণকে তার হয়ে নির্বাচনী প্রচারণা ও সকল ধরনের সামাজিক উন্নয়ন মূলক কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান।পরিশেষে তিনি সকলের কাছে দোয়া চেয়ে এবং ভোটারদের কাছে ভোট চেয়ে তার সংক্ষিপ্ত বক্তব্যর ইতি টানেন।
বাদ জুম্মা এ দোয়া মাহফিল অনুষ্ঠানে, ও মতবিনিময় সভা পরিচালনা করেন আমিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পুরান বগুড়া বায়তুল আকসা জামে মসজিদ এর সাধারণ সম্পাদক প্রভাষক এমদাদুল হক। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর প্রধান শিক্ষক রেজাউল বারী। প্রভাষক নুরুজ্জামান। ফজলু জিলাদার, সাগর সৈকত জেমস শান্ত লেমন ও গ্রামের মুরুব্বিগণ।

 

Check Also

বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাৎ মামলায় আ.লীগ নেতা রানা স্ত্রীসহ কারাগারে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের মামলায় নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com