Home / সারাদেশ / বগুড়া / বগুড়া নার্সিং কলেজে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

বগুড়া নার্সিং কলেজে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

 

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া নার্সিং কলেজে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি পালনে বগুড়া নার্সিং কলেজে আলোচনা সভা, কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে গল্পবলা, উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে বগুড়া নার্সিং কলেজ চত্বরে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং কালো ব্যাজ ধারণ, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। বেলা ১১ টায় বগুড়া নার্সিং কলেজের অঢিটরিয়ামে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মনজুর হোসেন এর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ বগুড়ার সভাপতি ও বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ স্বাস্থ্য বিভাগের সভাপতি মো: এনামুল হক, বগুড়া নার্সিং কলেজের প্রভাষক হেলাল উদ্দিন, প্রভাষক একেএম আব্দুল করিম, প্রভাষক হোসনে আরা, প্রভাষক মোছাঃ আরশে আরা বেগম, স্টোর কিপার সিরাজুল ইসলাম, মিডওয়াইফারী ছাত্রী তামান্না ইয়াসমিনসহ অন্যান্যরা। আলোচনা শেষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে গল্পবলা, কবিতা আবৃত্তিসহ অন্যান্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Check Also

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঋণের সুদ দিতে না পারায় সোমা রানী দাস নামের এক গৃহবধূকে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com