Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়া জেলা কৃষক লীগের পাল্টা সংবাদ সম্মেলন

বগুড়া জেলা কৃষক লীগের পাল্টা সংবাদ সম্মেলন

 

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জুর বিরুদ্ধে কতিপয় মিথ্যা অভিযোগ উপস্থাপন করে সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বগুড়া প্রেসক্লাবে জেলা কৃষক লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত বুধবার বগুড়া প্রেসক্লাবে জেলা কৃষক লীগ থেকে দলীয় শৃংখলা ভঙ্গের অফিযোগে দলীয় পদ থেকে বহিস্কারের জন্য সিদ্ধান্ত নেয়া যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির জোয়ারদার জেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে সংবাদ সম্মেলন করেছন তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মূলত আমাদের মানসম্মান ক্ষুন্ন করা ও সমাজে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এই মিথ্যা সংবাদ সম্মেলন করা হয়েছে। তার স্ত্রীর চাকুরী দেওয়ার কথা বলে যে টাকার কথা উল্লেখ করা হয়েছে সেই টাকার লেনদেন সম্পর্কে সাধারণ সম্পাদককে দোষী সাব্যস্থ করে যে বক্তব্য দেয়া হয়েছে, আসলে সেটি সত্য নয়। শাহিন কাদির জোয়ারদার টাকা লেনদেন করেছেন অন্যকারো সাথে। শুধুমাত্র বিষয়টি সুরাহার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করেছিল। পরে তার এই বিষয়টি সস্পূর্নভাবে সমাধান করে দেয়া হয়।

উক্ত সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করেছেন, যে আমরা তাকে অনিয়মতান্ত্রিক ভাবে ও সু-নির্দিষ্ট অভিযোগ মূল্যায়ন না করেই তাকে বহিস্কার করা হয়েছে। কিন্তু আমরা তাকে কিছু সু-নির্দিষ্ট অভিযোগ, তার মধ্যে উল্লেখযোগ্য হলো গত কিছুদিন পূর্বে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই শাহিন কাদির জোয়ারদার ও সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সুমন মারামারি/হাতাহাতি করে। এতে করে জেলা কৃষক লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এছাড়াও জেলা কৃষক লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বকুল মিয়াকে নানাভাবে হুমকি-ধামকি দেওয়ার বিষয়ে আমাদেরকে লিখিতভাবে অভিযোগ দেয়। এসকল অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ১৪ সেপ্টেম্বর কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে শাহিন কাদির জোয়ারদারকে দলীয় শৃংখলা ভঙ্গের কারনে দল থেকে স্থায়ীভাবে বহিস্কারের দাবী উঠে। এরই পরিপ্রেক্ষিতে তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। এবং সে মোতাবেক বাংলাদেশ কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর বহিস্কার করার জন্য সুপারিশ করা হয়েছে। তাই উক্ত সংবাদ সম্মেলনের মাধ্যমে আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে আমরা মনে করি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক রাজা, শ্যামল মোহন্ত, ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, দপ্তর সম্পাদক এম এ গাফ্ফার দিলু, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম সাগর, হেলাল উদ্দিন, বকুল আহম্মেদ, মিজানুর রহমান মিজান, বকুল মিয়া (বিএসসি), আরপি গুপ্তা, সদস্য বজলার রহমান, বকুল, আব্দুল হাই, শহর কৃষক লীগের আহবায়ক মাসুদ রানা সরকার সহ প্রমূখ।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com