Home / সারাদেশ / বগুড়া / বগুড়া করোনায় নতুন আক্রান্ত ৩৬, সুস্থ ৩৮

বগুড়া করোনায় নতুন আক্রান্ত ৩৬, সুস্থ ৩৮

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২২৪ নমুনার ফলাফলে আরও ৩৬জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬দশমিক ০৭শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ৯৫জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৩৮জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৬ হাজার ৭১জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যু মোট ১৬৮জনেই অপরিবর্তিত রয়েছে।
শুক্রবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম জানান, ১০ সেপ্টেম্বর, বৃহস্পতিবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২২৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২০৪টি নমুনার মধ্যে ১৯টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ২০টি নমুনায় পজিটিভ আসে আরও ১৭জনের।
এদের মধ্যে সদর উপজেলার ২৮জন। অন্যান্য উপজেলার মধ্যে- শেরপুর ৪জন, শাজাহানপুর ২জন এবং শিবগঞ্জে ২জন নতুন করোনায় আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

বঙ্গবন্ধু কন্যা কর্মদক্ষতা দিয়ে আজ বিশ্বনেত্রীর আসনে আসীন- দুলু

ষ্টাফ রিপোর্টারঃ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com