Home / সারাদেশ / বগুড়া / বগুড়া আ. হক কলেজের অধ্যক্ষের শারীরিক অবস্থার উন্নতি

বগুড়া আ. হক কলেজের অধ্যক্ষের শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টারঃ করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজেই তাঁর শারীরিক অবস্থার উন্নতির কথা জানান।  তিনি বলেন, ‘বগুড়া শজিমেক হাসপাতালে আমার অক্সিজেনের মাত্রা ৮৫-৮৬তে নেমে গিয়েছিল। কিন্তু এখানে (বিএসএমএমইউ) আসার পর আল্লাহর রহমতে এখন অক্সিজেনের মাত্রা ৯৪-এ উন্নীত হয়েছে। তাছাড়া আগের চেয়ে অনেকটা ভালও লাগছে।’ তিনি সবার কাছে দোওয়া চেয়ে বলেন, ‘আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ্ যেন আমাকে দ্রুত সুস্থ করে আবার কাজে ফিরে যাবার সুযোগ দেন।’ স্বজনরা জানিয়েছেন, শরীরে ব্যথা, জ্বর ও কাশির উপসর্গ দেখা দেওয়ায় প্রফেসর শাহজাহান আলী গত ২৩ আগস্ট পরীক্ষার জন্য তাঁর নমুনা দেন।
পরদিন ২৪ আগস্ট তিনি করোনা পজিটিভ সনাক্ত হন। তারপর থেকে তিনি বাসাতেই আইসোলেশনে ছিলেন। তবে শ্বাস কষ্ট বেড়ে যাওয়ায় গত ২৭ আগস্ট তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় ২ সেপ্টম্বর তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়। এরপর ওইদিন বিকেল ৫টার দিকে বিশেষায়িত অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়। রাত ১১টার দিকে তিনি বিএসএমএমইউতে পৌঁছান। বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত কুমার সাহা জানান, বৃহস্পতিবার সকালে তিনি নিজেও অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলীর সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, ‘স্যার আগের চেয়ে অনেক ভাল আছেন। আশাকরি সবার দোওয়া ও আশীর্বাদে স্যার দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

Check Also

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঋণের সুদ দিতে না পারায় সোমা রানী দাস নামের এক গৃহবধূকে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com