Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়া আদমদিঘীতে গাঁজাসহ দুই যুবক গ্রেফতার

বগুড়া আদমদিঘীতে গাঁজাসহ দুই যুবক গ্রেফতার

বগুড়ার আদমদিঘী উপজেলায় র‍্যাবের অভিযানে ১ কেজি গাঁজাসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার সদরের বাজারে একটি ব্যাংকের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই দুই যুবক হলো- নওগাঁর রানীনগর থানার পারইল গ্রামের আব্দুর রহমানের ছেলে রায়হান সরকার (২২) এবং কামরুজ্জামানের ছেলে রুহুল আমিন (২১)। রোববার রাত ১০ টার দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার আদমদিঘীর সদর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে বিকালের দিকে উপজেলার সদরের বাজার এলাকা থেকে ওই দুই যুবককে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ টি মোবাইল ফোন, ৪ টি সীমকার্ড ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব- ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার)  স্বজল কুমার সরকার গ্রেফতার হওয়া যুবকদের মাদক ব্যবসায়ী দাবি করে জানান, দীর্ঘদিন ধরেই রায়হান ও রুহুল আমিন নামে ওই দুই যুবক জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনা-বেচা করে আসছিলো। রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের আদমদিঘী থানায় সোপর্দ করা হয়েছে।-খবর বিজ্ঞপ্তী

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com