Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় ৭ বছরের শিশু ধর্ষণের শিকার: ধর্ষক গ্রেফতার

বগুড়ায় ৭ বছরের শিশু ধর্ষণের শিকার: ধর্ষক গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘিতে টাকার প্রলোভন দেখিয়ে মাত্র ৭ বছর বয়সের এক শিশুকন্যা ধর্ষনের শিকার হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার তিলোছ আদর্শ গ্রামের পাশে গভীর নলকুপের ঘরে এ ঘটনা ঘটে। পরদিন বুধবার জনতা ধর্ষণকারি একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে দুই সন্তানের জনক লম্পট শহিদুল ইসলাম (২৬) কে আটক করে থানায় সোপর্দ করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, আদমদীঘির তিলোছ আদর্শ গ্রামের বাসিন্দা দরিদ্র বাবা মা পেটের তাগিদে ৭ বছর বয়সের ওই শিশুকন্যাকে দাদা-দাদীর নিকট রেখে ঢাকায় একটি কোম্পানীতে কাজ করেন। গত মঙ্গলবার বেলা ১০টায় একই গ্রামের শহিদুল ইসলাম টাকার প্রলোভন দেখিয়ে শিশুকন্যাকে গ্রামের পাশে সীতাহার নামক স্থানে একটি গভীর নলকুপের ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে শিশুকন্যকে ছেড়ে দেয়। রাতে শিশুকন্যা তার দাদীকে বিষয়টি জানালে ধর্ষনের ঘটনা ঘটনা ফাঁস হয়।
এতে আদর্শ গ্রামে তোলপাড়ের সৃষ্ঠি হলে বুধবার সকালে পুলিশ থবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষক শহিদুল ইসলামকে গ্রেফতার ও শিশুকন্যাকে উদ্ধার করেন। কুন্দগ্রাম ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানান, মামলা রুজু করা হয়েছে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া প্রেরন করা হবে।

Check Also

লঞ্চ ডুবিতে নিহত ব্যাক্তিদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ  বুধবার  বাদ মাগরিব মালগ্রাম দক্ষিণ পাড়া জামে মসজিদে বগুড়া  জেলা ফল ব্যবসায়ী সমিতির …

%d bloggers like this:

Powered by themekiller.com