Home / নারী ও শিশু / বগুড়ায় ১৫ দিনেও দুই তরুণীর গলাকাটা লাশের পরিচয় মিলেনি

বগুড়ায় ১৫ দিনেও দুই তরুণীর গলাকাটা লাশের পরিচয় মিলেনি

যমুনা নিউজ বিডি ঃ বগুড়ায় গত ১৫ দিনেও গলা কাটা দুই তরুণীর লাশের সন্ধান মিলেনি। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান জানান, গত ২৬ জুলাই সকালে বগুড়া সদরের শহরদীঘি আদর্শ বহুমুখি মাদ্রাসা এলাকায় পরিত্যাক্ত শ্যালো মেশিন ঘরে এক তরুণীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, ওই তরুণীর শরীরে লাল জামা ও কমলা পাজামা ছিল। এলাকাবাসি ও সচেতন মহলের ধারনা, দুর্বৃত্তা ওই তরুণীকে চোখ বেঁধে ধর্ষণের পর গলা কেটে হত্যার পর লাশ ফেলে গেছে।

উল্লেখ্য, এর আগেও ওই এলাকায় হাফ ডজন খুনের ঘটনা ঘটেছে। তার মধ্যে তরুণীর সংখ্যাই বেশী। এদিকে ২৪ ঘন্টার ব্যবধানে গত ২৫ জুলাই দুপুরে বগুড়ার নামুজা পলিপাতার নাগর নদী এলাকা পাটক্ষেত থেকে পুলিশ অজ্ঞাতানাম(১৭) এক তরুণীর হাত পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ । ওই দিন সকালে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এপ্রসঙ্গে আজ বৃহম্পতিবার রাতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, গত ১৫ দিনেও ওই দুই তরুণীর নাম পরিচয় মিলেনি। লাশের ছবি সংরক্ষন করা হয়েছে। ময়না তদন্ত শেষে ডিএনএ পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করা হয়েছে। লাশ বগুড়া ঠনঠনিয়া কবর স্থানে দাফন করা হয়েবে। তিনি বলেন,দুই খুনের রহস্য উদঘাটনে পুলিশ মাঠে নেমেছে।

Check Also

হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

যমুনা নিউজ বিডি ডেস্ক : বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করতে নির্বাচন …

Powered by themekiller.com