Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় হোটেল মালিককে মারপিট ও লুটের ঘটনায় আরও ২ জন গ্রেফতার

বগুড়ায় হোটেল মালিককে মারপিট ও লুটের ঘটনায় আরও ২ জন গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ  বগুড়ার আদমদীঘিতে হোটেলে খাবার সামগ্রীতে হাত দিয়ে নাড়াচাড়া করতে নিষেধ করায় হোটেল মালিক আমজাদ হোসেনকে হত্যার উদ্দেশে মারপিট, খাবার সামগ্রী তছনছ ও টাকা লুট মামলায় পুলিশ আরও দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার হওয়া ওই দুইজন হলো- উপজেলার ঘোড়াদহ গ্রামের ইয়াছিন আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৪) ও আফজাল হোসেনের ছেলে রুবেল (৩৬)। মামলা সুত্রে জানাযায়, গত ১ জুলাই সন্ধ্যাার পর আদমদীঘির ছাতিয়ানগ্রাম রেলগেট এলাকায় আমজাদ হোসেনের হোটেলে জাহাঙ্গীর তার লোকজনসহ হোটেলে প্রবেশ করে খাবার সামগ্রীতে নোংরা হাতে নাড়াচাড়া করছিল।
এসময় হোটেল মালিক আমজাদ হোসেন খাবার সামগ্রীতে হাত দিতে বাধা দেয়। তখন জাহাঙ্গীরসহ তার লোকজন হোটেল মালিক আমজাদ হোসেনকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক মারপিটে করে। এছাড়াও দোকানের খাবার ছিটিয়ে ফেলে দিয়ে ক্যাশবাক্স থেকে টাকা লুট করে। পরে এই ঘটনায় হোটেল মালিক আমজাদ হোসেন বাদি হয়ে জাহাঙ্গীর আলমসহ চার জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারি উপ-পরিদর্শক কাইয়ুম জানান, বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বগুড়ায় খ্রীষ্টান ধর্মাবলম্বীদের শীতবস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় খ্রীষ্টান ধর্মাবলম্বীদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে শহরের গোহাইল …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com