Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন

বগুড়ায় হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন

ষ্টাফ রিপোর্টারঃ ‘সেচ্ছায় করি রক্তদান, আমার রক্তে বেঁচে থাকুক অন্য একটি প্রাণ’ স্লোগানে বগুড়ায় জেলা সেচ্ছাসেবী সংগঠন হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্ছাসেবী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ.কে.এম আসাদুর রহমান দুলু।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি শিহাবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক লিমন বাশার, জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ,  ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার ও সাংবাদিক সঞ্জু রায়।

সংগঠনের সেচ্ছাসেবী সুখময় সরকার এবং সুরভীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক এ্যাড. ফেরদৌসী আক্তার রুনা, সংগঠনের উপদেষ্টা সাদিকুল বাশার, কিরণ মাহমুদ, সোহাগ রানা, সাইফুল ইসলাম চয়ন।

এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক হাবিবুর রহমান, এন এস তমাল, সানমুন রহমান, প্রচার সম্পাদক নিবির দাস দীপ্ত, রিওন, আরাফাত, নাজমুল, রুহুল আমিন, শাওন, আলীম, বন্যা, জেসমিন, স্বর্ণা, মলি প্রমুখ।

অনুষ্ঠানে জেলায় সেচ্ছাসেবী হিসেবে কাজ করা বিভিন্ন সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সংগঠনের কার্যক্রমকে আরও বিস্তারের লক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট নতুন একটি শাখা কমিটিরও ঘোষণা করা হয়।

Check Also

বগুড়ায় ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহত

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘিতে ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহতের ঘটনা ঘটেছে। আহত বিলকিছ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com