Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীসহ ২ জনের মৃত্যু

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীসহ ২ জনের মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুর ও নন্দীগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীসহ দুই জন মারা গেছেন। শুক্রবার (৩১ জুলাই) পৃথক সড়ক দুর্ঘটনায় তারা মারা যান।

নিহত দুই জন হলেন এনজিও কর্মী শাপলা খাতুন (২৯) ও চান মিয়া (৪৫)।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, শাপলা খাতুন পাবনা ঈশ্বরদীতে টিএমএসএস নামের একটি এনজিওতে চাকরি করতেন। ঈদের ছুটিতে স্বামী-সন্তান নিয়ে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন।

নন্দীগ্রাম রনবাঘা এলাকায় পাথর বোঝাই একটি ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই শাপলা খাতুনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী তাইজুল ইসলাম ও তাদের সাত বছরের শিশু কন্যা সিদ্দিকা। আহতদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনা নিশ্চিত করে নন্দীগ্রাম হাইওয়ে কুন্দারহাট পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পরই ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন।

এছাড়া শুক্রবার সকাল ৮ টার দিকে বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত চাঁন মিয়া(৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

শেরপুর থানার ওসি মিজানুর রহমান জানান, চাঁন মিয়া শেরপুর উপজেলার কৃষ্ণপুর নামাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তবে কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

Check Also

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ জন নিহত

যশোর  প্রতিনিধিঃ যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষে তিন কিশোর নিহত হয়েছে। নিহত কিশোরদের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com