Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় সনাতন চক্রবর্তীসহ ১২ পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়ায় সনাতন চক্রবর্তীসহ ১২ পুলিশ সদস্য পুরস্কৃত

স্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পুলিশ লাইন্স অফিসার্স মেসে ওই সভায় ১১জন পুলিশ সদস্যকে ক্রেস এবং একজনকে অর্থ পুরস্কৃত করা হয়েছে। আগস্ট মাসের কর্ম সম্পাদনের ভিত্তিতে ওই সভার সভাপতি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। সভায় সেরা সার্কেল অফিসার হিসেবে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সেরা অফিসার ইনচার্জ হিসেবে সদর থানার ওসি হুমায়ুন কবীর পুরস্কৃত হয়েছেন।
এছাড়া ডিবির ওসি আছলাম আলী, সদর থানার এসআই গোলাম মোস্তফা, শেরপুর থানার এসআই আতিকুর রহমান, সদর ফাঁড়ির এসআই(বর্তমানে শিবগঞ্জ) জিলালুর রহমান, ডিবির এসআই আব্দুল কুদ্দুস, আদমদিঘী থানার এসআই আঃ ওয়াদুদ, সদর থানার এএসআই ইলিয়াস হোসেন, ধুনট থানার এএসআই রায়হান সোবাহান এবং ডিএসবির কন্সটেবল কাউছার হাসান শুভকে পুরস্কৃত করা হয়েছে।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, গাজিউর রহমান,তাপস কুমার পাল,রফিকুল আলম সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, আহমেদ রাজিউর রহমান এবং সকল থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন। সভার মাধ্যমে শিবগঞ্জ সার্কেলের নবাগত এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকীকে বরণ করে নেয়া হয়।

 

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com