Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় শ্বশুরকে অপহরণ করে ৫ লক্ষ টাকা দাবীঃ জামাইসহ গ্রেপ্তার ৩

বগুড়ায় শ্বশুরকে অপহরণ করে ৫ লক্ষ টাকা দাবীঃ জামাইসহ গ্রেপ্তার ৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শ্বশুরকে অপহরণ মামলায় জামাইসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে তাদের শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মো. আবু সাঈদ (৩০), জিয়াউর রহমান (৩৮) এবং হৃদয় প্রামাণিক (২২)।

এ ঘটনায় গোফফারের ছেলে আলাল বাদী হয়ে বগুড়া সদর থানায় অপহরণ মামলা করেন। অপহরণের সাথে গ্রেপ্তার তিন ব্যক্তিসহ আরও অনেকে জড়িত। গ্রেপ্তার আবু সাঈদ গোফফার শাহর সম্পর্কে জামাই হন।

মামলার সংক্ষিপ্ত এজাহারে বলা হয়েছে, ৩১ আগস্ট রাত ১০ টার দিকে বগুড়া সদরের বুজরুকবাড়িয়া থেকে মো. গোফফার শাহ (৬৫) তার জামাই আবু সাইদ অপহরণ করেন। অপহরনের পর জিয়াউর রহমানের মোবাইল ফোন করে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। এ সময় গোফফারের সাথে পরিবারের লোকজনের কথা বলানো হয়। আর জানায় টাকা নিয়ে শিবগঞ্জের চণ্ডিহারা এলাকায় আসতে। এ ছাড়া অপহরণকারীরা দাবিকৃত পাঁচ লাখ টাকা না পেলে গোফফার শাহকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় আলাল সদর থানায় এসে ঘটনা জানালে পুলিশের একটি দল তাকে সাথে নিয়ে চণ্ডিহারা এলাকায় যায়। সেখানে পুলিশ জিয়াউর রহমানকে আটক করে। তার তথ্যমতে মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলার গনেশপৃুর গ্রামের হাফিজুর রহমোনের বাড়িতে গিয়ে অপহৃত গোফফারকে উদ্ধার করা হয়। এ সময় ওই বাড়ি থেকে আবু সাইদ ও হৃদয়কে আটক করা হয়।

পরে আলাল বাদী হয়ে আটক তিন ব্যক্তি ও অপহরণে ব্যবহৃত বাড়ির মালিক হাফিজুর রহমানের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম ঘটনা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তার তিনজনকে আদালতের মধ্যে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com