Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ নানা কর্মসূচীর মধ্য দিয়ে বগুড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ায় মুজিব মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে সর্বস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে। শনিবার (১৫ আগস্ট) শহরের সাতমাথায় মুজিব মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে সকাল ৮টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক জিয়াউল হক ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে শুরু হয় কর্মসূচি।

পরে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুজিব মঞ্চে বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে। এ সময় জেলা আওয়ামী লীগ অন্যান্য অঙ্গসংগঠন শ্রদ্ধা নিবেদন করে। এছাড়াও বিভিন্ন সরকারি -বেসরকারি, সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ক্যান্সার আক্রান্তদের চিকিৎসা সহায়তা প্রদান, প্রতিবন্ধী শিশুদের অনুদান এবং বেকার যুবদের যুব ঋণের চেক বিতরণের আয়োজন করে।

এ ছাড়া পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে ৫০ জন শিক্ষার্থীকে দেয়া হয় বঙ্গবন্ধুর আত্মজীবনীর নিয়ে লেখা বই। আর সদর উপজেলা পরিষদ স্কাউট সদস্যের মধ্যে মাস্ক বিতরণ করে।

এ সময় শহরে আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ নিরাপত্তা গ্রহণ করে।

Check Also

সোনালী অতীতের ফুটবল লড়াই : বগুড়ার কাছে হারলো ঢাকা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বাংলাদেশ জাতীয় দলে খেলা সাবেক ফুটবলাররা খেলতে আসছে। তারা বগুড়ার সাবেক ফুটলারদের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com