Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় প্রতারক প্রেমিক গ্রেপ্তার, হাতিয়ে নিত টাকা ও স্বর্ণালংকার!

বগুড়ায় প্রতারক প্রেমিক গ্রেপ্তার, হাতিয়ে নিত টাকা ও স্বর্ণালংকার!

ষ্টাফ রিপোর্টারঃ প্রেমের অভিনয় করে মেয়েদের অশ্লীল ছবি সরক্ষণ ও ভিডিওি ধারণ করত তানজিমুল ইসলাম রিয়ন। এরপর প্রতারণা করে মেয়েদের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিত। তার প্রতারণার শিকার হয়ে বগুড়ার এক ভুক্তভোগি মেয়ের মা মামলা করেন।

ওই মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) মধ্যেরাতে রিয়নকে গ্রেপ্তার করে বগুড়ার সাইবার পুলিশের একটি টিম। গ্রেপ্তার রিয়ন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌধুরী পাড়ার তিনমাথা মোড় এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে। রিয়ন দুপচাঁচিয়ার কামরুজ্জামান ডিগ্রি কলেজের (জেকে) বিবিএস ১ম বর্ষের শিক্ষার্থী।

জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. এমরান মাহমুদ তুহিন যমুনা নিউজ বিডিকে এসব নিশ্চিত করেছেন । তিনি জানান, গ্রেপ্তার রিয়নের একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে প্রাথমিকভাবে জানাগেছে। রিয়ন এসব মেয়েদের সঙ্গে প্রেমের অভিনয় করত। পরে কৌশলে তাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তাদের সঙ্গে প্রতারণা করত। ভুক্তভোগি এক মেয়ের মা বাদী হয়ে রিয়নের বিরুদ্ধে র্পণোগ্রাফি আইনে মামলা করেন। বৃহস্পতিবার মধ্যেরাতে দুপচাঁচিয়া চৌধুরীপাড়া তিনমাথা মোড় এলাকায় অভিযান চালিয়ে রিয়নকে গ্রেপ্তার করা হয়। তার মুঠোফোনে অন্তত ২০জন মেয়ের অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া গেছে।

এ সময় প্রতারণার কাজে ব্যবহার করা তার মুঠোফোন ও দুটি সিমকার্ড জব্দ করা হয়েছে।

 

Check Also

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দেখা মিললো কাঞ্চনজঙ্ঘা

যমুনা নিউজ বিডিঃ বছরের চলতি মৌসুমে পঞ্চগড় তেঁতুলিয়া থেকে দেখা মিলেছে হিমালয় পর্বতমালার সর্বচ্চে পর্বত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com