Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় পায়ে চলার রাস্তাকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে আহত

বগুড়ায় পায়ে চলার রাস্তাকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পায়ে চলার রাস্তাকে কেন্দ্র করে আইনুর প্রামানিক নামের যুবকে পিটিয়ে গুরুত্বর আহত করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের বৃন্দাবন পাড়া এলাকায়।
এ ঘটনায় ভূক্তভোগী আইনুরের দুলাভাই মো. আরিফ শেখ গত রবিবার বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে ৩ জনকে অভিযুক্ত করা হয়। তারা হলেন-মামুন ওরফে কুড়ানু (৩৭), সিদ্দিক প্রামানিক (৬৫), ও রোমেনা বেওয়া (৬০) উভয়ের সাং-বৃন্দাবন পাড়া।
অভিযোগ সূত্রে জানা যায়, বগুড়া শহরের বৃন্দাবন পাড়া (শিমু বেকারীর সামনে) গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পায়ে চলার রাস্তাকে কেন্দ্র করে অভিযুক্তরা একজোট হয়ে কথাকাটির ছলে একই এলাকার মৃত অলেমান প্রামানিক এর ছেলে আইনুর প্রামানিকের উপর এলোপাতারি হামলা চালায়। এক পর্যায়ে রোমেনা বেওয়া প্রান নাশের হুমকি দেয়। প্রতিপক্ষ মামুন ওরফে কুড়ানুর হাতে থাকা কোদাল দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিম আইনুরের মাথায় সজোরে আঘাত করে। আঘাতের ফলে তার মাথা রক্তাক্ত জখম হয়। এরপর প্রতিপক্ষ সিদ্দিক প্রামানিকের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। তাদের আঘাতে আইনুর অচেতন অবস্থায় মাটিতে পড়ে যায়। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা সেখান থেকে চলে যায়।
স্থানীয় লোকজন গুরুত্বর আহত আইনুরকে সিএজি যোগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। কর্তব্যরত ডাক্তার তার মাথায় ১২টি সেলাই দেয়। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় ভূক্তভোগীর পরিবার সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। বর্তমানে ভূক্তভোগী ও তার পরিবার হুমকির মুখে রয়েছেন বলে জানান।
এ ব্যাপারে বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) নুর আমিন জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Check Also

বগুড়ায় আইজীবীকে ভুলে স্বীকার করে ছাড়িয়ে নিলেন বারের নেতা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং বেঞ্চ সহকারীর সাথে অসদাচরন করায় আদালত পুলিশ এক আইনজীবী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com