Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় পরিবহন ব্যবসায়ী বিএনপি নেতা এ্যাড.শাহীনকে কুপিয়ে হত্যা

বগুড়ায় পরিবহন ব্যবসায়ী বিএনপি নেতা এ্যাড.শাহীনকে কুপিয়ে হত্যা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া উপশহরে পরিবহন ব্যবসায়ী বিএনপি নেতা এ্যাড মাহবুবুল আলম শাহীন (৪৯) কে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করেছে দৃবৃত্তরা । রবিবার রাতে বগুড়া শহরের উপশহর বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

এ্যাড মাহবুবুল আলম শাহীন শহরের ১৭ নং ওয়ার্র্ড ধরমপুর এলাকার মৃত আনিছুর রহমান তালুকদারের পুত্র। তিনি বগুড়া সদর থানা বিএনপির সাধারন সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী হিসেবে জেলা মোটর মালিক গ্রুপের সাবেক যুগ্ম সম্পাদক।

স্থানীয়রা জানায়, রবিবার রাত সাড়ে দশটার দিকেে উপশহর হাউজিং দশতালার কাছ ৫/৬জন দুবৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে শাহীনের ওপর হামলা চালায়। তারা এলোপাথারি ভাবে ছুরিকাঘাত করে ও হাতে পায়ে রাম দা দিয়ে কোপাতে থাকে এ সময় জেলা মোটর মালিক গ্রুপের সাবেক ক্যাশিয়ার আলিমুদ্দিন চিৎকার করলে দুবৃত্তরা পালিয়ে যায় রক্তাক্ত অবস্থায় শাহীনকে মোহাম্মদ আলী হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত ডাক্তার শাহীনকে মৃত ঘোষনা করেন ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে । ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

Check Also

কুলাউড়ায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

যমুনা নিউজ বিডি: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের …

Powered by themekiller.com