Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নতুন আক্রান্ত ৬৮, মৃত্যু ৬

বগুড়ায় নতুন আক্রান্ত ৬৮, মৃত্যু ৬

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ৩১৫নমুনার ফলাফলে আরও ৬৮জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২১দশমিক ৫৮ শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫ হাজার ৭৪২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৫৯জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪ হাজার ৫৪৬জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে ৬জন মারা যাওয়ায় মৃত্যু হয়েছে মোট ১৩১জনের। রোববার সকাল ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ১৫ আগস্ট শনিবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১৫টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন।
ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে ৫৬টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ৩৩টি নমুনায় পজিটিভ আসে আরও ১২জনের। ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৬৮জনের মধ্যে পুরুষ ৪৪জন, নারী ২১জন এবং বাদবাকি ৩জন শিশু। এদের মধ্যে সদর উপজেলার ৪৩জন। অন্যান্য উপজেলার মধ্যে- শেরপুর ৭জন, শাজাহানপুর ৫জন, ধুনট ৩জন, সারিয়াকান্দি ২জন, সোনাতলা ২জন, আদমদীঘি ২জন, কাহালু ২জন এবং গাবতলী ২জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা.ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

Check Also

দুর্গাপূজায় তিনদিনের ছুটির দাবিতে ভোলায় স্মারকলিপি

ভোলা প্রতিনিধিঃ দুর্গাপূজায় তিনদিনের সরকারি ছুটি ঘোষণার দাবিতে ভোলায় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ জাতীয় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com