Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নতুন আক্রান্ত ৪২, সুস্থ ৩৭

বগুড়ায় নতুন আক্রান্ত ৪২, সুস্থ ৩৭

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ৩০৫নমুনার ফলাফলে আরও ৪২জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৩দশমিক ৭৭শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৬ হাজার ৯৯১জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৩৭জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৯৫১জনে দাঁড়িয়েছে।
এছাড়া জেলায় নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যু মোট ১৬০জনেই অপরিবর্তিত রয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ৭ সেপ্টেম্বর, সোমবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩০৫টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন। ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৯২টি নমুনার মধ্যে ৪১টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৩টি নমুনায় পজিটিভ আসে আরও একজনের।
ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৪২জনের মধ্যে পুরুষ ২৫জন এবং নারী ১৫জন এবং বাদবাকি ২জন শিশু। এদের মধ্যে সদর উপজেলার ৩৮জন। অন্যান্য উপজেলার মধ্যে- নন্দীগ্রাম ও শাজাহানপুরে ২জন করে নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

Check Also

শাজাহানপুরে বিএনপি নেতার পিতার কবর জিয়ারত করলেন নেতাকর্মীরা

যমুনা নিউজ বিডিঃ শুক্রবার বিকেলে বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়ন বিএনপির ৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com