Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নতুন আক্রান্ত ৩৭, সুস্থ ৪১

বগুড়ায় নতুন আক্রান্ত ৩৭, সুস্থ ৪১

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২৯৩নমুনার ফলাফলে আরও ৩৭জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১২দশমিক ৬২শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৬ হাজার ৮৮৩জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৪১জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৮৪২জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যু মোট ১৬০জনেই অপরিবর্তিত রয়েছে।
শনিবার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ৪ সেপ্টেম্বর, শুক্রবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৯৩টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন। ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে ৩৪টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১১টি নমুনায় পজিটিভ আসে আরও ৩জনের।
ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৩৭জনের মধ্যে পুরুষ ২১জন, নারী ১৩জন এবং বাদবাকি ৩জন শিশু। এদের মধ্যে সদর উপজেলার ২৯জন। অন্যান্য উপজেলার মধ্যে- শাজাহানপুর ৪জন, সোনাতলা ২জন এবং আদমদীঘিতে ২জন নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

বগুড়ায় সবজি বীজতলায় ব্যস্ত সময় কাটছে চাষিদের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় রবি মৌসুমের শীতকালীন আগাম সবজি চাষাবাদ শুরু করেছেন চাষিরা। এখন সবজি বীজতলায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com