Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে ৩১জনের দেহে করোনা ভাইরাসের প্রমাণ মিলেছে। আক্রান্তের হার ১৪দশমিক ৪১শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ৪৯৭জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ২৩জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৬ হাজার ৫৭৫জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যু মোট ১৭৮জনেই অপরিবর্তিত রয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়। জেলা স্বাস্থ্য দপ্তর জানায়, ২৩সেপ্টেম্বর, বুধবার জেলার দু’টি পিসিআর ল্যাবে ২১৫টি নমুনা পরীক্ষা করা হয়। সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২০১টি নমুনার মধ্যে ২৯টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৪টি নমুনার মধ্যে ২জনের পজিটিভ এসেছে। ৩১জনের উপজেলাভিত্তিক তথ্যে ২৫জন সদর, শেরপুরের ২জন, আদমদীঘি, সারিয়াকান্দি, কাহালু এবং ধুনটে একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

 

Check Also

সয়দাবাদে জরুরী খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সয়দাবাদে সাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(২৯অক্টবর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com