Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নতুন আক্রান্ত ৩০, সুস্থ ৪১

বগুড়ায় নতুন আক্রান্ত ৩০, সুস্থ ৪১

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২০৯নমুনার ফলাফলে আরও ৩০জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪দশমিক ৩৫শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৬ হাজার ৯১৩জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন।
একই সময়ে ৪১জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ৮৮৩জনে দাঁড়িয়েছে। এছাড়া জেলায় নতুন করে কেও মারা না যাওয়ায় মৃত্যু মোট ১৬০জনেই অপরিবর্তিত রয়েছে। রোববার সকাল সোয়া ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ৫ সেপ্টেম্বর, শনিবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২০৯টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন। ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ১৮৮টি নমুনার মধ্যে ২১টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ২১টি নমুনায় পজিটিভ আসে আরও ৯জনের।
ব্রিফিংয়ে জানানো হয়, নতুন আক্রান্ত ৩০জনের মধ্যে পুরুষ ২২জন এবং নারী ৮জন। এদের মধ্যে সদর উপজেলার ২৫জন। অন্যান্য উপজেলার মধ্যে- শাজাহানপুর ৩জন এবং শিবগঞ্জে ২জন নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নেস্কো লিমিটেড এর শ্রমিক কর্মচারীর উদ্যোগে কেক কর্তন

স্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে বগুড়া সাতমাথা …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com