Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় নকল বাকেট তৈরির দায়ে দুই ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা

বগুড়ায় নকল বাকেট তৈরির দায়ে দুই ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ অবৈধভাবে নকল বাকেট ও প্লাস্টিক পাইপ তৈরির অপরাধে দুই ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় জেলা প্রশাসন ও র‍্যাব-১২  যৌথভাবে   সদর থানা এলাকায় ওই অভিযান পরিচালনা করেন।

এতে জেলা প্রশাসনের  নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজল অর্থদণ্ড প্রদান করেন। এসময় র‍্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার( সিনিয়র সহকারী পুলিশ সুপার) স্বজল কুমার সরকারসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

র‍্যাব-১২ সূত্র জানায়, টিউবয়েল ও শ্যালো মেশিনের নকল বাকেট তৈরীর জন্য ২০০৯ সালের ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন এর ৫০ ধারা ভঙ্গের অপরাধে মেসার্স সেজান ট্রেডার্সের মালিক রঞ্জু মন্ডলকে এক লাখ এবং নকল প্লাস্টিক পাইপ তৈরীর জন্য ২০১৮ সালের বিএসটিআই আইনের ১৮ ধারা ভঙ্গের অপরাধে থ্রি ষ্টীল ট্রেডার্সের মালিক জাহেরুল ইসলামকে এক লাখ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এসময়  ৫০ হাজার মিটার প্লাস্টিক পাইপ ৫ হাজার কেজি প্লাস্টিক পাইপ তৈরীর কাঁচামাল, ৪টি প্লাস্টিক পাইপ তৈরীর মেশিন , ২লাখ ২০ হাজার প্লাস্টিক বাকেট, ২ হাজার কেজি প্লাস্টিক বাকেট তৈরীর কাঁচামাল, ৩টি প্লাস্টিক বাকেট তৈরীর মেশিন এবং ১৫ টি বাকেট তৈরীর ছাঁচ জব্দ করা হয়।

Check Also

বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাৎ মামলায় আ.লীগ নেতা রানা স্ত্রীসহ কারাগারে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের মামলায় নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com