Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় ধর্ষণে প্রতিবন্ধী তরুনী অন্তঃসত্বা, ধর্ষক আটক

বগুড়ায় ধর্ষণে প্রতিবন্ধী তরুনী অন্তঃসত্বা, ধর্ষক আটক

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার ধুনট উপজেলায় বিদ্যুত হোসেন (২৪) নামে এক বখাটের ধর্ষণের শিকার এক বুদ্ধি প্রতিবন্ধী তরুনী সাত মাসের অন্তঃসত্বা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় শুক্রবার সকালের দিকে বিদ্যুতকে আটক করেছে পুলিশ। বিদ্যুত উপজেলার চৌকিবাড়ি গ্রামের শাহ কামালের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিদ্যুত মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।
জানা গেছে, ধর্ষণের শিকার মেয়েটির বাবা পেশায় দর্জি। তিনি বাড়িরে অদুরে দিঘলকান্দি তিনমাথা বাজার এলাকায় টেইলার্সে পোশাক তৈরী করেন। প্রায় ১৫ বছর আগে ওই মেয়েটিকে দত্তক নেন টেইলার্সের মালিক। বর্তমানে মেয়েটির বয়স কমপক্ষে ১৬ বছর। প্রায় ৭ মাস আগে মেয়েটির বাবা ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতে যান এবং মা যান পাশের বাড়ি বেড়াতে। এ সুযোগে প্রতিবেশী বখাটে বিদ্যুত হোসেন মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষণের বিষয়টি প্রকাশ না করার জন্য মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ওই বাড়ি থেকে কেটে পড়ে বখাটে বিদ্যুত। এ কারণে মেয়েটি এ বিষয়টি প্রকাশ করেনি। এ অবস্থায় মেয়ের শারীরিক পরিবর্তন দেখে মা-বাবা তাকে জিজ্ঞাস করলে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। তখন চিকিৎসকের পরামর্শে অসহায় মা-বাবা মেয়ের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করান। পরে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী মা-বাবা জানতে পারেন মেয়েটি সাত মাসের অন্তঃসত্বা হয়েছে।
এদিকে গ্রামের কতিপয় মাতব্বর এ বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এ বিয়টি মিমাংসার জন্য শুক্রবার রাতে চৌকিবাড়ি গ্রামে উভয় পক্ষ বৈঠকে বসার কথা ছিল। কিন্ত থানা পুলিশ এ বিষয়টি জানতে পেয়ে শুক্রবার সকালে অভিযান চালিয়ে বখাটে বিদ্যুতকে তার বাড়ি থেকে আটক করেছে। এছাড়া ধর্ষণে অন্তঃসত্বা মেয়ে ও তার বাবাকে থানা হেফাজতে নেন পুলিশ। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিদ্যুত হোসেন মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

কারওয়ান বাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড

যমুনা নিউজ বিডিঃ কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার (২৫ অক্টোবর) সকাল …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com