Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার,০১টি প্রাইভেট কার উদ্ধার

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার,০১টি প্রাইভেট কার উদ্ধার

যমুনা নিউজ বিডিঃ  বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ওসি ডিবি জনাব মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ২৩০ বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ০১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে।
ডিবি বগুড়ার একটি চৌকস টিম ইং-১৩/০৯/২০২০ তারিখ ভোররাত্রি ০৪.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালী বিমান মোড়স্থ যাত্রী ছাউনির সামনে চেকিং করে দিনাজপুর হইতে বগুড়া হয়ে ঢাকাগামী একটি প্রাইভেট কার যাহার রেজি নং ঢাকা মেট্টো-গ-২৩-০৬-০৯-এর ভেতরে তল্লাশী চালিয়ে ড্রাইভার সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০(একশত চল্লিশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোঃ জাকিরুল ইসলাম জনি(৩৩), পিতা-মোঃ মোজাম্মেল হক, সাং-ধলিহার, থানা-ঘোড়াঘাট, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করে।
বগুড়া ডিবির একই টিম ইং-১২/০৯/২০২০ তারিখ রাত্রি ২২.২৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন চারমাথাস্থ সাজু হোটেলের সামনে অভিযান চালিয়ে ৬০(ষাট) বোতল ফেন্সিডিলসহ আসামী ১.একরামুল(৪৩), পিতা-মোঃ মিনহাজ সরকার, ২. মোছাঃ রেবেকা(৩৬), পিতা-মোঃ আঃ আজিজ, স্বামী-মোঃ একরামুল ও আসামী ৩. মোছাঃ রিমা(২৬), পিতা-মৃত মোকছেদ আলী শেখ, স্বামী-কোরবান, সকলের সাং-মধ্য বাসুদেবপুর মাঠপাড়া, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুরগণকে গ্রেফতার করে। অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি টিম ইং-১৩/০৯/২০২০ তারিখ সকাল ১০.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন পিটিআই মোড়ের ১নং গেটের সামনে হইতে ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোছাঃ রুবিনা বেগম(৪০), পিতা-মৃত দিলবর হক, স্বামী মোঃ জাহিদুল ইসলাম, সাং-উত্তর গোপালপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও প্রাইভেট কার ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে।
প্রেস রিলিজ

Check Also

বগুড়ায় ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহত

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘিতে ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহতের ঘটনা ঘটেছে। আহত বিলকিছ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com