Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় ছাত্র ইউনিয়নের ধর্ষণবিরোধী মশাল মিছিল

বগুড়ায় ছাত্র ইউনিয়নের ধর্ষণবিরোধী মশাল মিছিল

ষ্টাফ রিপোর্টারঃ দেশব্যাপী ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে বৃহস্পতিবার বগুড়ায় ছাত্র ইউনিয়ন জেলা সংসদ মশাল মিছিল করেছে।

সংগঠনের জেলা সংসদের উদ্যোগে ধর্ষণ এবং ছাত্র ইউনিয়নের নেতাদের হামলার প্রতিবাদে করা এই মিছিলে নেতৃত্বে দেন সাদ্দাম হোসেন। সাদ্দাম  ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভাপতি। মশাল মিছিলটি জেলা কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশর কমিউনিস্ট পার্টি, বগুড়া জেলা কমিটির সভাপতি জিন্নাতুল ইসলাম , বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সদর উপজেলা কমিটির সভাপতি সন্তোষ কুমার পাল, বাংলাদেশ কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক হাসান আলী শেখ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়া জেলার সহসভাপতি মতিয়ার রহমান, বাংলাদেশ যুব ইউনিয়ন, বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নাদিম মাহমুদ প্রমুখ।

সমাবেশে বক্তারা দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের তীব্র নিন্দা জানান। ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি জহর লাল রায়, শিক্ষা গবেষণা সম্পাদক সাদাত মাহমুদের উপর পুলিশ নির্যাতন ও শাহবাগে শান্তিপূর্ণ আন্দোলনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের শিক্ষা গবেষণা সম্পাদক আসমানী আশাসহ দশ জনের বেশি আন্দোলনকারীর আহত হওয়ার ঘটনা ও মৌলভিবাজারে হামলার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের শাস্তির আওতায় নিয়ে আসার আহ্বান জানান।

Check Also

শিবগঞ্জে জনতা কর্তৃক ১০ টাকা কেজি দরের ১৪ বস্তা চাল আটক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার হত দরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের চাল ডিলার কর্তৃক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com