Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় চোলাই মদসহ আটক ৩

বগুড়ায় চোলাই মদসহ আটক ৩

 স্টাফ রিপোর্টারঃ মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে বগুড়ায় ২ লিটার চোলাই মদসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে। রোববার বিকাল ৩ টা থেকে শুরু হওয়া ওই অভিযানে শহরের স্টেশন রোডের বি আর টিসি ডিপোর সামনে থেকে তাদের আটক করা হয়।
এসময় আসামীদের কারাদন্ড ও জরিমানা প্রদান করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম রাশেদুল ইসলাম ও ফেরদৌস আরা। এতে সহযোগিতা করে র্যাব ও পুলিশের সদস্যরা। আটক হওয়া ওই তিন ব্যক্তি হলো- জেলার শাজাহানপুরের গণ্ডগ্রামের চাঁন মিয়ার ছেলে আরিফ(২২), নারুলীর আবু সাঈদের ছেলে পারভেজ শেখ (৩২) ও কৈগাড়ীর মৃত নামির উদ্দিনের ছেলে পিন্টু (৪৫)। জানা যায়, রোববার বিকাল ৩ টা থেকে শহরের বিভিন্ন এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। প্রায় সাড়ে ৩ ঘন্টার ওই অভিযানে শহরের স্টেশন রোডের বিআরটিসি ডিপোর সামনে থেকে চোলাই মদসহ তিন জনকে আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট জিএম রাশেদুল ইসলাম জানান, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) সারনিক ২৫ ধারা ভঙ্গের অপরাধে ওই তিনজনকে ৬ মাস ১৫ দিন করে কারাদন্ড ও ৫০০ টাকা করে জরিমানা প্রদান করা হয়েছে। সোমবার তাদের আদালতে পাঠানো হবে। তিনি আরো জানান, বগুড়া জেলাকে মাদক মুক্ত করতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে।

 

Check Also

শিবগঞ্জে জনতা কর্তৃক ১০ টাকা কেজি দরের ১৪ বস্তা চাল আটক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার হত দরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের চাল ডিলার কর্তৃক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com