Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

বগুড়ায় গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর ঘর থেকে সুমি খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমি খাতুন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের পারলক্ষীপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে থানা থেকে সুমি খাতুনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, বগুড়ার শাহজাহানপুর উপজেলার শৈলধুকরি গ্রামের মোহাম্মাদ আলীর মেয়ে সুমি খাতুনের প্রায় দুই বছর আগে ধুনট উপজেলার পারলক্ষীপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে সুজর আলীর সাথে বিয়ে হয়। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে ধুনট পৌর এলাকার অফিসার পাড়ায় ভাড়া বাসায় থাকেন।
বুধবার রাত ৯টার দিকে স্বামীর ঘরের তীরের সাথে সুমি খাতুনের মৃতদেহ গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন প্রতিবেশিরা। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের সুরুতহাল প্রতিবেদন তৈরি করেন। ঘটনার পর থেকে স্বামী সুরজ আলী পলাতক রয়েছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া গৃহবধূর মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব না। তবে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

সোনাতলা-সারিয়াকান্দি সড়ক যোগাযোগ বন্ধ, পথচারীদের দূর্ভোগ চরমে

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার সোনাতলা-সারিয়াকান্দি সড়কের বুড়ামেলা নামক স্থানে সুখনদীর অব্যাহত ভাঙনে ব্রীজের দক্ষিণ পার্শ্বের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com