Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরও ৭৭জন করোনায় আক্রান্ত

বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরও ৭৭জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় একজন করে চিকিৎসক, মেডিকেল শিক্ষার্থী ও ব্যাংকার, দুইজন করে পুলিশ এবং নার্সসহ আরও ৭৭জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।এর মধ্যে পুরুষ ৫১জন, ২২জন মহিলা ও ৪জন শিশু রয়েছেন। মঙ্গলবার রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
মঙ্গলবার শজিমেকে বগুড়ার ১৮৬টি ফলাফলে নতুন ৪৯জন এবং টিএমএসএস এর বগুড়ার ৮৩টি ফলাফলে নতুন ২৮জনসহ জেলায় মোট ৭৭জন করোনায় শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৯৫৫জনে। তবে এদের মধ্যে নতুন করে কেও সুস্থ এবং মারা যান নি। তাই জেলায় সুস্থ ৭২জন ও ৮জন মৃত্যুবরণকারীর সংখ্যা অপরিবর্তিত রয়েছে।
ডা. তুহিন জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৭৭জনের মধ্যে সদরেরই ৫৪জন রোগী শনাক্ত হয়েছেন। জেলার অন্যান্য উপজেলাগুলোর মধ্যে ধুনটে ১০জন, গাবতলীতে ৭জন, কাহালুতে ২জন, শিবগঞ্জে ২জন, শাজাহানপুর ও আদমদীঘিতে একজন করে মোট ২জন শনাক্ত রোগী রয়েছেন।
৭৭জনের বয়সভিত্তিক বিশ্লেষণে ১থেকে ১৮ বছরের নিচে ৪জন, ১৮ থেকে ৪০ বছরের ৪৪জন, ৪১ থেকে ৫০ বছরের ১৭জন, ৫১ থেকে ৭০ বছরের ১১জন এবং ৭০ থেকে ৮০ বছরের মধ্যে একজন রয়েছেন।
তিনি আরও জানান, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হবে।

 

Check Also

করোনায় মারা গেলেন সেই সাহেদের বাবা

যমুনা নিিউজ বিডিঃ করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, প্রতারণা ও প্রভাব বিস্তার করে দেশজুড়ে আলোচনায় …

%d bloggers like this:

Powered by themekiller.com