Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় ‘কলোনী বাড়িওয়ালা ঐক্য পরিষদের সাধারন সভা

বগুড়ায় ‘কলোনী বাড়িওয়ালা ঐক্য পরিষদের সাধারন সভা

স্টাফ রিপোর্টারঃ প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে দেশের বিরাজোমান পরিস্থিতিতে এবং করোনা ভাইরাস মোকাবেলায় বগুড়ায় কলোনী বাড়িওয়ালা ঐক্য পরিষদের সাধারন সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে শহরের কলোনী জেলা শিক্ষা অফিস চত্বরে সংগঠনের সভাপতি জালাল উদ্দিন সরকার এর সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক খায়রুল আলম লাখিন। সাধারন সম্পাদক খায়রুল আলম লাখিন তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সামাজিক দুরত্ব বজায় রাখা, বাড়ির মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সুসম্পর্ক এবং অধিকার বজায় রাখা, এলাকায় বহিরাগত সন্ত্রাসী ও মাদক কারবারীদের প্রবেশ বন্ধে এবং এলাকায় শান্তি-শৃংখলা বজায় রাখার নিমিত্তে বগুড়ায় ‘কলোনী বাড়িওয়ালা ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দ কাজ করে যাবে।

এসময় তিনি করোনা ভাইরাসের কারনে বাড়ির মালিকদের বাড়ি ভাড়া শিথিল ও মওকুফ করার আহব্বান জানান। সভায় উপস্থিত ছিলেন চিটাগাং হোটেল এর স্বত্বাধিকারী ডা. শাহানুর, এ্যাড. আব্দুল মতিন মন্ডল, খোকন, শরিফুল ইসলাম, আলতাফ মাহমুদ, মাহবুবুর রহমান বাবু, আলী আকবর, সোহেল হাসান, ডা. জহুরুল হক, প্রভাষক শাহাদত হোসেন ও বিশিষ্ট কলামিস্ট একেএম ফজলুল হক রনজু সহ প্রমূখ।

Check Also

শিবগঞ্জ থানায় আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার বিকালে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক এক মত …

%d bloggers like this:

Powered by themekiller.com